মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০২:১৬ অপরাহ্ন

প্রশংসিত হচ্ছে কাজী সাজুর ভালোবাসায় কি ভুল ছিলো

প্রশংসিত হচ্ছে কাজী সাজুর ভালোবাসায় কি ভুল ছিলো

একাধারে গীতিকবি, সুুরকার ও কণ্ঠশিল্পী কাজী সাজু। ছোটবেলা থেকেই গানের সাথে পরিচয় সাজু’র। পারিবার থেকেই কাজী সাজুর গানে হাতেখড়ি। বাল্যকালেই গানের ওস্তাদের শরণাপন্ন হন তিনি। একে একে চারজন ওস্তাদের কাছে গানে তালিম নেন এবং আয়ত্ব করেন গানের বিভিন্ন দিক। পরবর্তীতে শিল্পকলা একাডেমি থেকেও গান শিখেন কণ্ঠশিল্পী কাজী সাজু।

দখলদারিত্ব আছে প্রায় দেশীয় সব বাদ্যযন্ত্রেই। নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি। দীর্ঘদিনের সঙ্গীত সাধনা এবার পূূূর্ণ হয়েছে সাজু’র। প্রকাশ পেয়েছে তার প্রথম মৌলিক গান ‘ভালোবাসায় কি ভুল ছিলো’। নিজের কথা,সুর আর তরিক এর সঙ্গীতায়োজনে এই গান কন্ঠে তুলেছেন কাজী সাজু। আল মাসুদ নির্মাণ করেছেন “ভালোবাসায় কি ভুল ছিলো” গানটির ভিডিও। গানটি প্রকাশ করেছে স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান “ধ্রুব মিউজিক স্টেশন”।

ইতিমধ্যেই শ্রোতামহলে ভালোই সাড়া ফেলেছে সাজু’র প্রথম গাওয়া এই গানটি। উচ্ছ্বসিত কাজী সাজু গানটি প্রসঙ্গে বলেন “আমার জীবনের স্বপ্ন পূরণ হচ্ছে এই গান প্রকাশের মাধ্যমে। সেই স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন। কৃতজ্ঞতা ধ্রুব গুহ দাদার প্রতি। সব শ্রেনীর শ্রোতার কথা চিন্তা করেই গীতিকবিতাটি লিখেছি ও সুর করেছি । সঙ্গীতায়োজনটি শ্রোতাদের প্রশান্তি দিবে, বিশ্বাস গানটি সকলের মন জয় করবে। ধ্রুব মিউজিক স্টেশন সুত্র জানায়, ১৩ আগস্ট বৃহস্পতিবার ইউটিউবে অবমুক্ত করা হয়েছে ‘ভালোবাসায় কি ভুল ছিলো’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যস এবং স্বাধীন মিউজিক অ্যাপ এ।

শেযার করুন...




© All rights reserved
Design & Developed BY ThemesBazar.Com
You cannot copy content of this page