ভিকি-ক্যাটরিনাকে প্রাণে মেরে ফেলার হুমকি, গেলেন থানায়

মাসকয়েক আগেই হত্যার হুমকি পেয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খান। আর তার কিছু সময়ের মাঝেই এবার খুনের হুমকি পেলেন বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

তবে সরাসরি এই হুমকি আসেনি। ভারতীয় একাধিক গনমাধ্যম জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির থেকে এই হত্যার হুমকি এসেছে এই তারকা দম্পতির কাছে।

যদিও হুমকিতে কী বলা হয়েছে সে বিষয়ে কোন নির্দিষ্ট তথ্য মেলেনি। তবে তারা সান্তাক্রুজ পুলিশ স্টেশনে একটি মামলা দায়ের করেছেন। অজ্ঞাত সেই ব্যক্তির পরিচয় জানতে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

ভিকি ক্যাটরিনা জানিয়েছেন, ইনস্টাগ্রামে এক ব্যক্তি ক্রমাগত খুনের হুমকি দিচ্ছে তাদের। ক্যাটরিনাকেও হুমকির মেসেজ পাঠাচ্ছেন। এছাড়াও তাকে নানা জায়গায় অনুসরণ করছেন।

একের পর এক বলি তারকার কাছে খুনের হুমকি আসছে। এর আগে সলমন খান এবং তাঁর বাবা সেলিম খানকেও হত্যা করার হুমকি দেওয়া হয় উড়ো চিঠির মাধ্যমে।

কিছুদিন আগে বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এমনকি অভিনেতার আইনজীবী হস্তি মল সারস্বতকেও হত্যার হুমকি দিয়েছে তারা।

সালমান খান এবং তার বাবা সেলিম খানকেও হত্যা করার হুমকি দেওয়া হয় উড়ো চিঠির মাধ্যমে। যেখানে লেখা ছিল, ‘সিধু মুসে ওয়ালার (প্রয়াত পাঞ্জাবি গায়ক) মতো পরিণতি হবে তোমাদের।’

যার পরপরই খান পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। সেই ঘটনার এক মাস পরে মুম্বাইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ হন সালমান খান। তার কাছে আবেদন করে বন্দুক রাখার অনুমতি দেওয়ার জন্য।

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *