ফল ঘোষণার দিন নীরব বিজেপির ‌‌’ফাটাকেষ্ট’ মিঠুন

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তী ছিলেন বিজেপির প্রচারের অন্যতম প্রধান মুখ। তবে রোববার ভোটের ফলাফলে বিজেপির স্বপ্ন ভঙ্গের পর থেকে আড়ালেই থেকে গেছেন তিনি।

রোববার ভোটের ফল ঘোষণা হলে দেখা যায়, বিজেপি ২৯২ আসনের মধ্যে ৭৭টি আসন পেতে যাচ্ছে। আর মমতার তৃণমূল পেতে যাচ্ছে ২১৩টি আসন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃণমূলকে অভিনন্দন জানিয়েছেন নরেন্দ্র মোদি, অমিত সিংসহ বিজেপির শীর্ষ নেতারা। তবে নীরব ছিলেন মিঠুন। খবর আনন্দবাজার পত্রিকার

ভোটের ফল ঘোষণার আগেরদিন শনিবার দুপুরে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন মিঠুন। সাক্ষাৎ শেষে মিঠুন জানিয়েছিলেন, রাজ্যপালের সঙ্গে সাক্ষাতে রাজনৈতিক কোনো কিছু ছিল না।

মমতার আহ্বানে মিঠুন একসময় তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভার সদস্য নির্বাচিত হয়েছিলেন। সেই মিঠুন গত ৭ মার্চ কলকাতায় বিজেপি আয়োজিত ব্রিগেডের বিশাল সমাবেশে যোগ দেন। মোদির হাত ধরে বিজেপিতে নাম লেখান। এর পরে তিনি বেলগাছিয়ার ভোটার হন। নির্বাচনে মনোনয়ন না নিলেও বিজেপির নির্বাচনী প্রচারের প্রধান মুখ হিসেবে রাজপথে নামেন। চষে বেরিয়েছেন নির্বাচনের প্রচার মাঠ। প্রচারের সময় মাঠে থাকলেও ফলাফলের দিন নীরব ছিলেন মিঠুন।

Author: admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *