রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৭ অপরাহ্ন

আসছে সানি আজাদ’র ২০ তম গান ‘তোর কারণে মরণ আমার’

আসছে সানি আজাদ’র ২০ তম গান ‘তোর কারণে মরণ আমার’

agooan, new song, band song, kona song, reshmi churi, music video, রেশমি চুড়ি, কণার গান, দিলশাদ নাহার কণা, আগুয়ান

আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর কারণে মরণ আমার’ শিরোনামের গানটির কথা-সুর এবং মিউজিক করেছেন মাসুম। অচিরেই ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে মিউজিক্যাল ফিল্মসহ গানটি প্রকাশ হবে। মজার ব্যাপার হচ্ছে গানটিতে এবারও অভিনয় করেছেন সানি আজাদ। গল্প ভাবনাও তার।

এর আগে বেশ কয়েকটি ভিডিও’তে মডেল হিসেবে থেকে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি। এবার তার সাথে নায়িকা হিসেবে ছিলেন নবাগত জিফান নিতু। আরো অভিনয় করছেন নিলয় এবং আহমেদ সাব্বির রোমিও, জে,সি জাহিদ । নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ টিম। এমনটাই জানালেন সানি আজাদ। বললেন, এটি আমার ২০তম মৌলিক গান।

গানটির অসাধারণ কথা ও সুর এবং করেছেন মাসুম ভাই। আশা করছি গানটি শুনে সবার ভালো লাগবে। এবারও আমি চেষ্টা করছি মিউজিক্যাল ফিল্মটিতে ভিন্ন আঙ্গিকে হাজির হতে। এর মধ্যে গাজীপুরের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং শেষ হয়েছে। কথা প্রসঙ্গে তিনি বলেন, আমি সঙ্গীত জগতে বেশি দিন নই। সবার দোয়া ভালোবাসায় এর মধ্যেই অনেকগুলো গান বাজারে আসছে। আমি বরাবরই চেষ্টা করি ভালো কিছু করতে। এবারের পরিকল্পনাও তাই। উল্লেখ্য-এর আগে সানি আজাদের ‘আমার যেদিন মরণ হবে’, ‘দুই জীবন’, ‘আধাঁর’ , ‘বেবী’সহ বেশ ক’টি গান আলোচনায় আসে।

শেযার করুন...




© All rights reserved
Design & Developed BY ThemesBazar.Com
You cannot copy content of this page