রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ন

টেলিটকের বিনামূল্যে ইন্টারনেট দেওয়া শুরু

টেলিটকের বিনামূল্যে ইন্টারনেট দেওয়া শুরু

আগুয়ান টেলিটক মোস্তফা জব্বার পলক আইসিটি টেলিটক আমাদের ফোন ফ্রি ডাটা ইউজিসি ‍agooan teletalk free data free mb ugc mostofa jabbar palak corona virus

সাম্প্রতিক করোনা ভাইরাস পরিস্থিতিতে অনলাইন শিক্ষা কার্যক্রমে অংশ নিতে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) থেকে বিশ্ববিদ্যালয় পড়ুয়ারা বিনামূল্যে টেলিটকের ইন্টারনেট সুবিধা পাচ্ছেন। কিভাবে এই সুবিধা পাওয়া যাবে তাও জানিয়ে দিয়েছে রাষ্ট্রায়ত্ব এই মোবাইল অপারেটর।

টেলিটকের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।


বিডিরেনের মাধ্যমে জুম অ্যাপ ব্যবহার করে অনলাইনে পড়ুয়ারা ফ্রি ক্লাস করতে পারবেন এবং সংশ্লিষ্ট শিক্ষকরা বিডিরেনের ফ্রি জুম ক্লাসের লিংক দেবেন। সকল টেলিটক সিমে এই সুবিধা পাওয়া যাবে। এজন্য সিমে ন্যূনতম ডাটা ব্যালেন্স থাকতে হবে।

টেলিটক জানিয়েছে, বিডিরেন প্ল্যাটফর্মে যুক্ত থাকলে ডাটা চার্জ করা হবে না। প্রতিমাসে ১০০ টাকা রিচার্জ করেই এই সুবিধা পাওয়া যাবে। তবে কোনো টাকা চার্জ করা হবে না।

গত ২ সেপ্টেম্বর ইউজিসি প্রেস বিজ্ঞপ্তিতে আহ্বান জানায়, দেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের অনলাইনে শিক্ষা কার্যক্রম চালু রাখতে নামমাত্র মূল্যে ইন্টারনেট ব্যান্ডউইডথ দিয়ার জন্য । ইউজিসির আহ্বানে সাড়া দিয়ে টেলিটক এ সুবিধা চালু করেছে।

শেযার করুন...




© All rights reserved
Design & Developed BY ThemesBazar.Com